বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন

প্রতিটি দুর্যোগে আমরা জনগণের পাশে আছি: পলক

২৮৬

নিউজ ডেস্ক:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকার প্রতিটি দুর্যোগে জনগণের পাশে আছে। আমরা মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। আমি আমার নির্বাচনী এলাকার ৭২ হাজার পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি, যোগ করেন প্রতিমন্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হ্রদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রতিমন্ত্রী এ সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া ১৯ জনের মধ্যে নয় লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানুর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ। তার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করে আসছে। করোনার এ দুর্যোগে দীর্ঘ পাঁচ মাস আমরা সবাই জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, তাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ ধর্ম বিষয়ক রুহুল আমিন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমানসহ অনেকে।

এর আগে প্রতিমন্ত্রী একজন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেন এবং স্বাস্থ্য ও সংবাদ কর্মীদের মধ্যে ৬৫০ পিস এন-৯৫ মাস্ক বিতরণ করেন। পরে তিনি উপজেলা সমন্বয় সভায় যোগ দেন।

Niyog Biggopti

Leave A Reply

Your email address will not be published.