বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন

জুনিয়র এনটিআরের বিপরীতে অভিনয় করবেন জানভি

২৭০

বিনোদন ডেস্ক:
শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন-সম্প্রতি বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী ভারতের দক্ষিণী সিনেমায় নাম লেখিয়েছেন। এবার সেই পথে হাঁটছেন শ্রীদেবী কন্যা জানভি কাপুর।

সিনেমা এক্সপ্রেস জানিয়েছে, ‘আয়িনানু পোয়ি রাবালে হাসতিনাকু’ নামের একটি সিনেমায় জানভির অভিনয়ের কথা চলছে। সবকিছু ঠিক থাকলে এতে জুনিয়র এনটিআরের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটি প্রযোজনা করবেন এস রাধা কৃষ্ণা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘পরিচালক ত্রিবিক্রম জুনিয়র এনটিআরের সঙ্গে নতুন কাউকে জুটিবদ্ধ করতে চাইছেন। এ বিষয়ে জানভি কাপুরের সঙ্গে প্রাথমিক আলোচনা করেছেন তিনি। বর্তমানে তিনি চিত্রনাট্যের চূড়ান্ত কাজ করছেন। সবকিছু ঠিক থাকলে বাকি কাজ শুরু করবেন।’

জুনিয়র এনটিআর বর্তমানে ট্রিপল আর সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। করোনাভাইরাসের কারণে এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটির শুটিং বর্তমানে বন্ধ রয়েছে। আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং পুনরায় শুরুর কথা রয়েছে।

এতে আরো অভিনয় করছেন- রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন, শ্রিয়া সরন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি, রে স্টেফেনসন প্রমুখ। অন্যদিকে জানভি কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা’। সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেয়েছে এটি।

Niyog Biggopti

Leave A Reply

Your email address will not be published.